• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

ভৈরবে নিখোঁজ সর্বশেষ ৩ জনের মরদেহ উদ্ধার

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরব ও ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জের মাঝামাঝি এলাকায় মেঘনা নদীতে বালুভর্তি বাল্কহেডের ধাক্কায় ডুবে যাওয়া ভ্রমণতরী থেকে নিখোঁজ বাকী তিন জনের মরদেহ উদ্ধার করেছে ভৈরব ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ। দুর্ঘটনার পর এ পর্যন্ত মোট ৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন নৌ থানা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান। তিনি জানান, শেষ হলো নিখোঁজদের মরদেহ উদ্ধার অভিযান। এ ঘটনায় আর কারো নিখোঁজের অভিযোগ নেই।
আজ ২৫ মার্চ সোমবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মেঘনা নদীর ভৈরব বাজার সায়দুল্লাহ মিয়ার ঘাট থেকে নিখোঁজ কনস্টেবল সোহেল রানা (৩০) এর মরদেহ, কালীপুর পাওয়ার প্লানট এর পাশ থেকে কনস্টেবলের ছেলে রাইসুল (৫) এর মরদেহ ও ফেরিঘাট মৎস আড়ৎ সংলগ্ন এলাকা থেকে বেলন দে (৫০) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ গুলো তাদের পরিবারের কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য, ২২ মার্চ শুক্রবার সন্ধ্যায় ভৈরবের মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ২০ যাত্রীসহ একটি ভ্রমণতরী ডুবে যায়। এ সময় ১২ জনকে উদ্ধার করে স্থানীয়রা। তাদের মধ্যে থেকে ওই দিন ভৈরবের কমলপুর এলাকার স্বপন মিয়ার মেয়ে সুবর্ণা (২৫), আমলাপাড়ার টুটন দের ৫ম শ্রেণি পড়ুয়া মেয়ে মেঘলা দে আরাধ্যা (১১), আমলাপাড়া এলাকার ঝন্টু দের স্ত্রী রুপা দে (৩০), কনস্টেবল সোহেল রানার স্ত্রী মৌসুমী (২৬), তার মেয়ে মাহমুদা সুলতানা ইভা (৭) এবং নরসিংদীর বেলাব উপজেলার দাড়িয়াকান্দি এলাকার দারু মিয়ার এইচএসসি পাস করা মেয়ে আনিকা আক্তার (১৭)।
২৪ মার্চ রোববার দুপুরে ডুবে যাওয়া ভ্রমণতরীটি উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চরসোনারামপুর চরে ওঠানো হয়।
আজ ২৫ মার্চ সোমবার উদ্ধার হয়েছে আরও তিনজনের মরদেহ। উদ্ধার হওয়া তিনজনের লাশ আইনী প্রক্রিয়া সম্পন্ন করে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ফায়ার সর্ভিসের ডিএডি এনামুল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *